প্রাইভেসি পলিসি

    ১। মার্চেন্টকে ডেলিভারীর জন্য Krish bangla courier এর ওয়েবসাইটে গিয়ে  সকল প্রকার তথ্য এবং সঠিক ওজন নির্ধারণ করে অর্ডার প্লেস করতে হবে।

    ২। মার্চেন্টকে প্রোডাক্ট প্যাকেজিং করে রাখতে হবে । Picker এসে অর্ডার এর সাথে পণ্যের মিল আছে কিনা চেইক করে প্রোডাক্ট পিক করবেন । 

    ৩। মার্চেন্ট ভুল ওজন সিলেক্ট করলে Krish bangla courier  কর্তৃপক্ষ  যথাযথ ওজন ঠিক করে যথাযথ বিল চার্জ নির্ধারণ করার ক্ষমতা রাখেন । 

    ৪।  ক্রটিযুক্ত প্যাকেজিং এর কারনে প্রোডাক্ট ড্যামেজ হলে Krish bangla courier কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

    ৫। Krish bangla courier এর প্রোডাক্ট ডেলিভারী/রিটার্ন এর সময় কোন ড্যামেজ হলে Krish bangla courier উক্ত প্রোডাক্ট মূল্যের ৫০% (সর্বোচ্চো ১০০০ টাকা পর্যন্ত) ক্ষতিপূরণ বহন করবে । সেক্ষেত্রে ড্যামেজ প্রোডাক্টটি Krish bangla courier হাতে পাওয়ার পর ক্ষতিপূরণের টাকা মাচেন্টকে প্রদান করা হবে। 

    ৬। Krish bangla courier ডেলিভারিকৃত পণ্যের ধার্যকৃত টাকা কালেক্ট করবে এবং কাস্টমার ডেলিভারি পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে মার্চেন্টকে প্রদান করবে।

    ৭। সরকারী ছুটি কিংবা অনিবার্য কারন বশত প্রতিশ্রুত তারিখ পরিবর্তন হতে পারে।

    ৮। Krish bangla courier   এর মাধ্যমে  মার্চেন্ট শুধুমাত্র বৈধ প্রোডাক্ট  ডেলিভারি  করতে পারবেন। কোন প্রকার নাশকতামূলক কিংবা অবৈধ প্রোডাক্ট ডেলিভারি করা যাবে না।

    ৯। কোন কারনে কাস্টমার প্রোডাক্ট গ্রহন না করলে/ কাস্টমারকে না পাওয়া গেলে প্রোডাক্ট  রিটার্ন করা হবে।

    ১০। কাস্টমার একবার প্যাকেজিং খুলে ফেললে Krish bangla courier  আর সেই প্রোডাক্ট রিটার্নের জন্য গ্রহণ করবে না।

    ১১। Krish bangla courier   যে কোন পরিস্থিতিতে চুক্তির পরিবর্তন ও পরিবর্ধনের ক্ষমতা রাখে।

    ১২। Same Day ডেলিভারির ক্ষেত্রে যদি কোনো কারণবশত Same Day ডেলিভারির সময়সীমা অতিক্রম করে তবে সেই ডেলিভারিটি Next Day ডেলিভারি হিসেবে গণ্য হবে। সেক্ষেত্রে Next Day ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে। অনুরূপ next day  এর কোন প্রোডাক্ট ডেলিভারীতে সময় সীমা অতিক্রমে করলে তা Regular ডেলিভারী  হিসেবে গণ্য হবে । 

    ১৩। ঢাকার বাহিরের জেলায় শুধুমাত্র পৌরসভা এরিয়াতেই ডেলিভারী হবে ।